Friday, September 2, 2011

সমকামী জীবনের পথে প্রথম পা - বাংলা লেসবিয়ান

সমকামী জীবনের পথে প্রথম পা - বাংলা লেসবিয়ান

একদিন আমি যখন ইন্টারনেটে বসে আমার মেইল চেক করছি তখন দেখলাম উমা নামের একটি মেয়ে আমাকে মেইল করে আমাকে তার মোবাইল নম্বর আর বাড়ির ঠিকানা দিয়ে লিখেছে যে সে কোলকাতায় থাকে, আমার সাথে মহিলা- সমকামী বন্ধুত্ব করতে চায়, ওর লেখার ধরন আমার বেশ ভাল লেগেছিল কিন্তু এটাও মনে হল যে হয়তো কোন ছেলে মেয়েদের নাম করে মেইল বানিয়ে আমাকে লিখেছে।কিন্তু মহিলা-বন্ধুত্ত বা সমকামী ব্যাপারটায় আমি ঘোরতর বিরোধী ছিলাম।
তাই প্রথমে বেশ কয়েক দিন এই ব্যাপারে কোন গুরুত্ব দিইনি, তাই ওই মেইলটার কোন উত্তরও দিতে প্রয়োজন বোধ করিনি, কিন্তু বেশ কয়েকদিন যাবার পরে মহিলা-সমকামিতা ব্যাপারটা একটা গল্পের প্লট হতে পারে এটা ভাবতে ভাবতে মেয়েটি সম্পর্কে আমার কিছুটা আগ্রহ জাগল আর ক্রমেই সেটা বাড়তে থাকল, কিন্তু সেই আগ্রহ সমকামিতার জন্য নয়, সমকামী মেয়েরা কেমন তা জানার জন্য, তাই আমি ঠিক করি একদিন মেয়েটার সাথে দেখা করলে কি রকম হয়, সেই কারনে আমি উমাকে মোবাইলে এস এম এস করে বলি কাল যদি ওর সময় হয় তাহলে আমি ওর সাথে দেখা করতে ইচ্ছুক।
ও দু মিনিটের মধ্যে রি-প্লাই করে বলে কোথায় আর কখন? আমি তার জবাবে বলি বিকেল ৪ টের সময় কফি হাউসে কোন সবুজ ড্রেস পরে আসার জন্য। উমা রি-প্লাই এস এম এস এ লিখল ও হলুদ রঙ পছন্দ করে, তাই অই রঙের ড্রেস পড়ে আসবে।আমি ওকে জানালাম যে আমি নীল রঙের শাড়ী পড়ে আসবো।
পরের দিন সকাল থেকেই আমার মনটা ৪ টের জন্য অপেক্ষা করছিলো, দুপুর ২ টো ৩০ মিনিটে আমি বাড়ি থেকে বের হলাম আর যাবার আগে মা কে বললাম প্রকাশকের কাছে যাচ্ছি, ফিরতে রাত হতে পারে, একজন মেয়ে আমার সাথে সমকামী বন্ধুত্ব করতে চায় আর আজ আমি তার সাথে দেখা করতে যাচ্ছি এটা ভাবতে ভাবতে আমার সেই সময় কিছুটা নার্ভাসও লাগছিলো, কফি হাউসে ঢুকে কোন হলুদ ড্রেসের মেয়েকে না দেখতে পেয়ে প্রথমে একটু হতাশ হয়ে বসে এক কাপ কফির অর্ডার দিলাম, তবে এটা দেখে আশ্বস্ত হলাম যে নীল রঙের শাড়ী পড়ে কেউ আসে নি।
কাপের কফি সবে অর্ধেক শেষ করেছি এমন সময় আমার পিঠে কেউ হাত রাখতে আমি চমকে পিছন ফিরতে দেখি হলুদ সালওয়ার পরিহিতা সেই মেয়েটিকে যার জন্য আমি অপেক্ষা করছি, "হাই রানু, কেমন আছো"? মেয়েটি আমাকে বলল, "ঊমা"? আমি প্রশ্ন করি, হ্যাঁ উমা উত্তর দিতে দিতে চেয়ারে বসলো, "কফি চলবে তো"? আমি উমাকে জিজ্ঞাসা করি, "কফি হাউসে এসে কফি খাবো না" হাসতে হাসতে উমা উত্তর দেয়।
কফি খেতে খেতে আমি উমাকে দেখলাম, সুন্দর মিষ্টি ফরসা, শরীরের গঠন ভীষণ ভালো, এত ভালো যে আমার মনে হচ্ছিল যে শারীরিক গঠনে আমি ওর তুলনায় বেশ কিছুটা পিছিয়ে আছি এবং একটা অদ্ভুত সুন্দর সেন্টের গন্ধ ওর দেহ থেকে বেরচ্ছিল যেটা আমার খুব ভালো লাগছিলো, ওর লো কাট শালওয়ারের টপের খাঁজ থেকে আমি ওর দুধ সাদা স্তনের উপরিভাগ দেখতে পারছিলাম, আসলে ওর শারীরিক গঠনের সাথে ম্যাচিং ড্রেস, সাথে হাই হিল জুতো, দামী ভ্যানিটি ব্যাগ, সুন্দর সেপ করা রঙিন নেল পালিশ লাগান হাত, বুঝতেই পারছ একটা কমপ্লিট প্যাকেজ, তাই সেই সময় কফি হাউসের সবারই নজরও ছিল উমার দিকে আর সত্যি কথা বলতে কি শুধু পুরুষরাই নয় মেয়েরাও ওকে তাকিয়ে তাকিয়ে দেখছিল আর আমার যে ওকে দেখে একটু হিংসে হচ্ছিলো না তাও নয়।
হটাত ও আমার হাত ধরে বলল "আমাকে এভাবে না দেখে চলতো এখান থেকে, ভাল লাগছেনা এখানে" বলে সোজা বাইরের দিকে হাঁটা লাগাল, আমার বলা উচিত ছিল কোথায়, কিন্তু তা না করে মন্ত্রমুগ্ধের মতো আমি ওকে অনুসরন করতে শুরু করি।মায়েদের বাচ্ছারা যেমন হাত ধরে নিয়ে যায়, উমা তেমনি আমার হাত ধরে কফিহাউসের বাইরে নিয়ে এলো।
ওর সুন্দর ছন্দে হাঁটার ধরন আমার ভালো লাগছিলো এবং ও আর আমি এতো পাশাপাশি হাঁটছিলাম যে আমাদের দুজনের কাঁধ পর্যন্ত ঠেকে যাচ্ছিল আর আমার বেশ ভালও লাগছিলো।
একটা হণ্ডা সিটি গাড়ির সামনে এসে সামনের দিকের দরজাটা খুলে আমাকে গাড়ির ভিতরে ঢুকতে বলল আর নিজে ড্রাইভার সিটে বসে স্টিয়ারিংটায় একটা হাত দিয়ে অন্য হাতটা আমার চুলে আলতো করে বোলাতে বোলাতে আমার দিকে তাকিয়ে একটা রহস্যময় হাসি হেঁসে বলল "একটা দারুন রাইডের জন্য তুমি রেডিতো রানু"? একজন সম্পূর্ণ অপরিচিতা মেয়ের সাথে এভাবে গাড়িতে করে কথাও যাওয়া একেবারে ঠিক নয়, আর আমি জানতামও সেটা, কিন্তু সেই সময়ে আমার যে কি হোল আজও আমি বুঝিনি, আমাই আমার মাথাটা ওর দিকে তাকিয়ে একবারের জন্য কাত করলাম। "গুড" ও খুব খুসি হয়ে সিডি প্লেয়ারে একটা পিয়ানোর সিডি চালিয়ে দিল।
গাড়ি চলতে শুরু করল, এসির ঠাণ্ডা হাওয়াটা আমাকে বেশ কষ্ট দিচ্ছিল তাই আমি ওকে এসিটাকে আ্যডজাষ্ট করতে বলি, ও আমার গায়ে হাত দিয়ে বলে ওরে বাবা তোমার গোটা শরীর তো ঠাণ্ডা হয়ে গেছে, ও এসিটাকে আ্যডজাষ্ট করবার পড়ে আমি ধাতস্ত হলাম আর এবারে মন্ত্রমুগ্ধের মতো আমি ওর রূপ দেখছিলাম আর একবার জানালা দিয়ে বাইরে দেখছিলাম কেমন সাঁই সাঁই করে উমা অন্য গাড়িগুলোকে কাটিয়ে আগে চলে যাচ্ছে, গাড়ীটা শহরের রাস্তা ছাড়িয়ে এবারে হাইওয়েতে পড়লো।
আমি ভাবছিলাম কোথা থেকে যে কি হোল বোঝার আগেই এখন আমি উমার গাড়িতে, আর গাড়িটাও যে কোথায় চলেছে আমি তাও জানি না,; প্রায় একঘণ্টা যাবার পড়ে গাড়ীটা একটা সুন্দর; বড় বাগানবাড়ীর সামনে এসে দাঁড়ালো, ধরনের সুন্দর জানা বা অজানা ফুলে সুন্দর করে সাজানো বাগান বাড়িটার সামনে গাড়ির হর্ন বাজাতেই এক বৃদ্ধ লোক বেরিয়ে এসে গেট খুলে আমাদের আপ্যায়ন জানাল, আমরা বাগানে হাটতে হাটতে বাড়িতে ঢুকলাম।উমা ওনাকে দেখিয়া আমাকে বললো "এবাড়িতেএকমাত্র উনিই আমার সঙ্গী , আমি যখন খুব ছোট তখন থেকে উনি আমাদের এই বাড়িতে আছেন, আমরা সবাই ওনাকে বাড়ির কাজের লোক না মনে করে পরিবারেরই একজন বলে মনে করি" উনি আমার দিকে তাকিয়ে হাসতেই উমা বলে "আমার বান্ধবী,আজ রাতে আমার বাড়িতেই থাকবে, উনি বললেন "খুব ভালো" উমা গাড়ি থেকে নামতে নামতে এবারে ওনার দিকে চেযে বললো "কাকা আজ তোমার রান্নারহাতের জাদু দেখাওতো,দেখি তোমার হাতের রান্না খেয়ে ও কি বলে"? উনি বললেন "ঠিক আছে" বলে খুব খুসি মনে আমাদের আগে আগে বাড়ির দিকে আমাদের নিয়ে গেলেন!
বাড়ির ভিতরে ঢুকে দেখি ঘরগুলো খুব সুন্দর দামী ফার্নিচারে সাজানো আছে, দেওয়ালে সুন্দর দামী ছবি আটকানো আছে, ইন্টিরিয়র আর এক্সটিরিয়রে সাজানো গোছানো ঘরগুলো দেখলেই ভীষন ধনী বা বড়ো পয়সাওয়ালা লোকেদের ঘর বলে মনে হয়, বৃদ্ধ কাকা ধীরেধীরে রান্নাঘরের দিকে চলে গেলেন আর উমা আমাকে নিয়ে দোতলায় উঠতে শুরু করে, নিচের ঘরগুলোর মতো দোতলাও একই রকম ভাবে সাজানো, ওখানে তিনটে ঘর ছিল আর তারই মধ্যে একটা বেডরুমে উমা আমাকে নিয়ে ঢুকলো, আমি ঘরে ঢুকতে একটু ইতস্তত বোধ করায় উমা আমাকে জানায় "এই বাড়িতে এখন আমরা তিনজন ছাড়া কেউ নেই, এটা আমার নিজস্ব বেডরুম, আজ এই রুমেই আমি তোমার সাথে স্বপ্নের দুনিয়ায় ভেসে বেড়াবো"
বেডরুমটা খুব বড়ো,বেডটাও, বাইরের দিকের দেওয়ালটার ফুল সাইজ জানলাগুলো সুন্দর দামী পর্দায় সাজানো ছিল, একটা ছোট সোফাসেট আর একটা সেন্টার টেবিলও ছিল ঘরটায়, একটা বড়ো আর সরু এলসিডী টিভি ঘরের আর একটা দেওয়াল জুড়ে ছিল, একটা কর্ডলেস ফোন, একটা ডীভিডী কাম সাউন্ড সিস্টেম, স্প্লিট এসি, ছোট একটা ফ্রিজ, মানে একটা সুন্দর আর স্টাইলিস বেডরুম বলতে যা বোঝায় উমার বেডরুম ঠিক সেটাই,
উমা আমাকে বললো " তুমি একটু রেস্ট নাও রানু আমি কিচ্চুক্ষনের মধ্যই আসছি, আমাকে বসিয়ে একটা ডীভিডী চালিয়ে দিয়ে উমা এটাচ বাথ রুমের দিকে এগিয়ে গেল, আমি সোফাতে গিয়ে বসলাম আর ঘড়িতে দেখলাম বিকেল ৫ টা ২০ ,ঘড়িটা দেখে আমি এবারে একটু ভয়ই পেয়ে গেলাম আর তখন মাথায় অনেক চিন্তা ঘুরপাক খাচ্ছিল - আমি কেন এখানে? আমি কাকে অনুসরণ করছি, এ কে? টিভিতে একটা ইংলিশ সিনেমা চলছিলো যাতে একটি গারো আর লম্বা চুম্বন দৃশ্য দেখে আমার চোখ টিভির পর্দাতেই আটকে যায়, সিনেমাতে একটি ছেলে একটি মেয়েকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে, জিভ দিয়ে চেটে চেটে,জিভে জিভে খেলা করে, টানা কিস করে যাচ্ছে আর আমার শরীরটা কিরকম একটা করে উঠলো আর ঠিক তখন বাথরুম থেকে উমা বেরিয়ে এলো, - ওয়াও.......... কি অসাধারণ লাগছে .....এত একেবারে বিউটিকুইন.....ভেজা চুলে আগের থেকে একেবারে অন্য রূপে.... হাঁটুর উপর থেকে দামী স্বচ্ছ পোশাক পরেছে কিন্তু ওটা নাইটি নয়,আমি ওর দুধ সাদা স্তনদুটি পরিস্কার দেখতে পারছিলাম,পোশাকটার ভিতর দিয়ে ওর গারো মাইএর নিপিলদুটো হাল্কা দেখতে পারছিলাম, পোশাকের আড়ালে ওর থাইদুটো আর নগ্ন অংশে সাদা সুন্দর হাটু থেকে নিচ পর্যন্ত পাদুটো, আমি ওকে যত দেখছিলাম তত আমার চোখ দুটো ঝলসে যাচ্ছিল,
আমার দিকে তাকিয়ে ও বললো "আমার দিকে এরম তাকিয়ে আছ কেন রানু" আমি কিছু বলতে পারলাম না, ও আমার দিকে এগিয়ে এলো, আমি ওর শরীর থেকে আবার সেই বুনো পারফিউমটার গন্ধ পেলাম আর এবার আরো সুন্দর, আরো বেশি, আরো মাতাল করে দেওয়া, ও আমার কানের কাছে এসে ফিসফিস করে বললো "রানু .........আমাকে স্পর্স্ব করো .........আমায় ফিল করো......." ও আমার দেহের এত কাছাকাছি এতটা.......আমার, ওর ঠোঁটে ঠোঁট মেলাতে ইচ্ছে করছে..... একটা কিস ...... কিন্তু না আমি না....... দেখাই যাক না আগে ও কি করে ........... আমি কি করছি.......আমি কি লেসবিয়ান হতে চলেছি ?........ এই কথা চিন্তার মাঝেই ও আমার থাইএ ওর একটা হাত রেখে আমার কাছে আর একটু এগিয়ে এলো, ওর বুনো পারফিউমের গন্ধটা আমাকে মাতাল করে দিচ্ছিল আর আমার চোখটা একবার বুজে এলো, তারপরেই চোখ খুলে আমি ওর চোখে চোখ রেখে তাকিয়ে দেখি ও আমার দিকে চেয়ে মিষ্টি একটা হাসি মুখ করে তাকিয়ে আছে,আমার নিশ্বাস আমার প্রশ্বাস বড়ো হতে শুরু করেছে, বুকটা ধক .......ধক ......করছে.....এখুনি ওর ঠোঁটে ঠোঁট মিলিয়ে একটা কিস...শুধু একটা কিস করবার সাহস আমার আছে?..............আমি কি রকম একটা মুডে এসে গেছিলাম কিন্তু এগোতে পারছিলাম না তাই কাতর হয়ে আমি ওকে একবার ডাকলাম ...... গলাটা কি রকম ফিস ফিস করে ওকে ডেকে উঠলো "উমা"........আমার কথা কানে যেতেই ও আমার হাতে হাত ধরেই বুঝতে পারলো আমার হাত দুটো কাঁপছিল.......ও আমার কানে ফিসফিস করে বলে উঠলো "রানু আমাকে তোমায় একটা কিস করতে দাও" বলে আমার কোমরটা হাত দিয়ে জড়িয়ে আমাকে ওর কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে ওর ঠোঁট মেলালো............উ ফ ফ ফ ফ ........এতক্ষণ যেটা আমি খুব বাজে ভাবে যেটা চাইছিলাম..... একটা ..... মিষ্টি ..... কিস!
আমার গল্পের ফ্যান্টাসি অবশেষে আমি ফিল করতে পারছি, আর সেটা করতে পারছি ২৫ বছরের এই ভরা যৌবনের যুবতী মহিলার জন্য, ওর বন্য স্বপ্নপূরণের জন্য আমায় ওকে সব দিতে হবে যা ওর দরকার,যা ওর প্রাপ্য, সবকিছু, কারণ যা আমি স্বপ্নেও কোনদিন ভাবিনি ও আমায় সেই সব দিতে শুরু করেছে, আমি আমার স্বপ্ন, আমার ফ্যান্টাসি থেকে খুব বেশী দুরে নেই, আমি আমার ঠোঁটটা ওর ঠোঁটে মেলালাম আর ওর জিভটা আমার মুখের ভিতরে ঢোকানোর জন্য নিজে থেকেই হা করলাম, আর ওর মুখের ভিতরে আমার জিভটা ঢুকিয়ে দিয়ে অনুভব করি আমাদের দুজনের জিভ একে অপরকে স্পর্স্ব করছে, আমরা দুজনে দুজনকে আরো সেক্সি ভাবে, আরো প্যাশন নিয়ে কিস করতে শুরু করি, আমার একটা হাতের আঙ্গুল ওর চিবুক স্পর্স্ব করে ঘুরতে ঘরতে ওর কানের লতির সাথে খেলা করতে করতে এবারে কাঁধের কাছে নেমে আসতে থাকে, আমার অন্য হাতটা ওর সারা শরীরে কি যেন খুঁজতে শুরু করে,...... ও আর পারছিল না......আমি ওর পোশাকটা ওর শরীর থেকে উপর থেকে তুলতে শুরু করতে ওর মুখ থেকে মিষ্টি একটা আওয়াজ পেলাম..... আহ ......
আমি ওর সাদা মাই দুটোকে ধরে একবার টিপলাম........উফ কি অনুভুতি, আমি এবারে আমাদের চুন্বন পর্বকে নিজেই ভেঙ্গে ওর দিকে একবার তাকিয়ে তারপরে চোখ বন্ধ করে ওর ঘাড়, গলায় কিস করতে শুরু করি আর অনুভব করি ওর দুটো হাতই আমার মাথাটা জড়িয়ে মাথার চুলের সাথে খেলছে, আমি এবার আবার কিস ব্রেক করে ওর পোশাকটা একবারে খুলে খাট থেকে দুরে ছুঁড়ে ফেলে ওকে আমার সামনে উলঙ্গ করে ওর কোলে মাথা রেখে ওর নগ্ন দুধ সাদা স্তন দুটো দেখলাম, আমি ওকে ফিস ফিস করে বললাম, "উমা তুমি সত্যিই খুব সুন্দরী", ও আমার দিকে মিষ্টি হেঁসে ঝুকতেই ওর মাই এর একটা নিপিল আমার ঠোঁটে থেকে যায়, আর আমি নিপিলটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করি, আসতে আসতে.......নরম করে.........মিষ্টি করে...........অন্যটা তখন আমার একটা হাতের দুটো আঙ্গুলে খেলা করছে, আমি যতই ওর নিপিল চুষতে থাকি ওর নিপিলটা ততই শক্ত হতে শুরু করে, আর ওর ওর কোলে শুয়ে থাকার সময় আমি অনুভব করি ওর হাঁটু দুটো কাঁপছে আর ওর শরীর দুর্বল হয়ে পরছে, আমার যে হাতটা ওর নিপিলের সাথে খেলছিল সেটা কখন নামতে নামতে ওর প্যান্টির ভিতরে ঢুকে ওর মিষ্টি গুদ টার সাথে খেলতে শুরু করেছে তা আমি নিজেই বুঝতে পারিনি, সেই সময় আমি বুঝতে পারলাম, কামে ওর গুদটা রসে ভোরে ভিজে গেছে আর আমার যে দুটো আঙ্গুল ওর গুদের চুলে আর গুদের ভিতরে খেলা করছিল সে দুটো রসে ভিজে চ্যাটচ্যাট করছে,
"রানু উ উ .... আমি তোমাকে চাই রানু .......তুমিই আমায় ফিল করো প্লিজ".......... ও কোনরকমে বলতে পারলো আর এমন ভাবে বললো যেন আমার কাছে দয়া ভিক্ষা চাইছে, আমি ওর মেদহীন পেটে চুমু খেতেখেতে ওর নাভিতে জিভটা গোল করে ঘুরিয়ে চেটে ওর কোমরের নিচে নামতে থাকি, আমার যে আঙ্গুল দুটো এতক্ষণ ওর গুদের সাথে খেলছিল সেগুলো প্যানটি থেকে বেরিয়ে প্যানটিটাকে হাটুর নিচ পর্যন্ত নামিয়ে দেয় আর তারপরে দু হাতের সব আঙ্গুলগুলো ওর পাছা খামচে ধরে, আমার মুখটা ওর গুদের চুলের স্পর্স্ব পায়, আমি আলতো করে ওর গুদের ঠোঁটে ঠোঁট মিলিয়ে,আচমকা গুদে মুখ ঢুকিয়ে চুষতে শুরু করি আর জিভটা ওর সুন্দর মিষ্টি গুদে নাড়াতে থাকি, ........."রানু"......... উমা আমার জিভের কার্যকলাপের ফলে শিহরণে গুঙিয়ে ওঠে,আমি প্রায় তিন মিনিট ধরে আমার জিভ বারকরা মুখটা ওর গুদে ঢোকাতে আর বার করতে থাকি, এরপরে চোসা থামিয়ে আমি ওর নিচ থেকে উঠে ওর সামনাসামনি চোখে চোখ মেলাই আর আবার ওর মাথার চুলের গোছা ধরে আমার একটা হাত দিয়ে সামনে টেনে এনে আমার ঠোঁটটা ওর ঠোঁটে মিলিয়ে একটা হার্ড কিস করি, আর আবার আমাদের একে অপরের জিভ দুটো ঘসতে শুরু করে, ওর নিজের গুদের রসের স্বাদ আমার জিভের মাধ্যমে পেয়ে ও যেন পাগল হয়ে গেল আর এবারে উমাও ওর হাত দিয়ে আমার চুলের গোছা ধরে আমার মুখটা ওর মুখের সাথে মিশিয়ে দিতে শুরু করলো ................ ও এটাই চাইছিল .............. ও এটা এখুনি চাইছিল .......
"রানু খাটে চল প্লিজ" উমা ফিসফিস করে আমার কানে কানে বললো, আমি বলি "হ্যা তাই চল" আমরা সোফা থেকে উঠে খাটের দিকে এগিয়ে যাই, ও আমার আগে ছিল আমি ওর পিছনে, ওর পিঠটা আমার বুকের সাথে ঠেকে ছিল, আমি দুটো হাত দিয়ে ওকে জড়িয়ে ধরেছিলাম, একটা হাত ওর মাই এর নিপিল ধরে নাড়াচ্ছিল আর একটা হাত ওর গুদে খেলা করছিল, যেতে যেতে আমি ওর কাধে কিস করছিলাম, খাটে পৌছে ও খাটে বসে একটা হাত দিয়ে আমায় টেনে ওর কোলে বসিয়ে আবার কিস করতে শুরু করে, কিস করতে করতেই আমি ওকে খাটে শুইয়ে দিয়ে ওর প্যানটি খুলে,দিয়ে ঠোঁট থেকে ঠোঁটটা খুলে নিয়ে ওর চোখে চোখ মেলে দুজনেই দুজনের দিকে তাকিয়ে এক অদ্ভুত মায়াবী হাসি হাসলাম, সেই হাসিতে যে কত কি না বলা ভাসা লুকিয়ে ছিল তোমরা কোনদিন সেটা বুঝতে পারবে না, ও খাটে শুয়ে ছিল আর আমি খাটের একদম শেষ থেকে হাঁটু মুড়ে বসে আবেগ ভোরে ওর থাই থেকে কিস করতে করতে ওপরে উঠতে থাকি,
আসতে আসতে ওর গুদের ঠোঁটে আমার মুখের ঠোঁটটা পৌছে যেতেই আমি ওর গুদের ঠোঁট আলতো করে চুষতে আর কামড়াতে শুরু করি, আমার জিভটা আবার ওর গুদে গিয়ে খেলতে শুরু করে, ওর গুদে আমার মুখটা একেবারে গুজে দিয়ে আমি ওর গুদের ভিতরে আর বাইরে চাটতে শুরু করি আমার জিভটা ওর গুদে ঢুকতে আর বেরোতে শুরু করে, ও ওর পা দুটো যতটা সম্ভব ফাক করে আমার মাথাতে ওর হাত দিয়ে ধরে ওর গুদে চেপে চেপে ধরতে শুরু করে আর গোঙাতে শুরু করে......." রানু.............ওফ কি আরাম রানু.......... কি সুখ পাচ্ছি রানু...... প্লিজ তুমি বন্ধ করো না রানু..........জোড়ে আরো জোড়ে আমার গুদ খানা চোষ রানু......... উ ফ ফ ফ ফ ........." ও চিত্কার করে গোঙাতে শুরু করে.........আমি জানি ও এখন কি চায় তাই যত জোড়ে সম্ভব ওর গুদ চুষতে শুরু করি, ওর গুদে জিভ সমেত আমার মুখ ঢোকাতে আর বের করতে থাকি.......আমি মাঝে মাঝে চোসা থামিয়ে যতবার আমার দুটো আঙ্গুল ওর রসাক্ত গুদে ঢুকিয়ে নাড়িয়ে ভিতর বার করি ততবার ওর পাছা দুটো মোড়া গুদের ঠোঁট দুটো আমার আঙ্গুল দুটোকে কামড়ে ধরতে চাইছিল!
আমি ওর গুদ জোড়ে জোড়ে চুষতে থাকি, জোড়ে আরো জোড়ে, আরো তাড়াতাড়ি, আমার জিভ ওর গুদের কতটা গভীরে ঢুকছিল আমি নিজেই বুঝতে পারছিলাম না, আমার আঙ্গুল দুটো জোড়ে জোড়ে ওর গুদে ঢুকছিল আর বেরোচ্ছিল, ওর শরীর এতক্ষণ আমার তালেতালে নাচছিল কিন্তু হটাত দেখি ওর শরীর কেমন শক্ত হয়ে যাচ্ছে, ও কেমন যেন সিটিয়ে যাচ্ছিল, ও চিত্কার করতে শুরু করে ........"রানু ..........আমার আসছে রানু.......আমার শরীরটা কি রকম করছে রানু............." আমি ওর গুদ থেকে মুখ না তুলে ওর মাই দুটো টিপতে থাকি মাই এর নিপিল দুটো জোড়ে জোড়ে চিমটি কাটতে থাকি, ও পা দুটোয় জোড়ে চাপ দিয়ে পাছা দুটো শুন্যে তুলে গুদটাকে উচু করে ধরে আমার মাথাটা ওর গুদে জোড়ে আরো জোড়ে চেপে ধরে......... আমি নিশ্বাস নিতে পারছিলাম না, কিন্তু তবু আমার কাজ থামালাম না.......আমায় ওকে সুখ দিতে হবে............ওকে যৌন সুখে ভাসিয়ে দিতে হবে......."হ্যা হ্যা রানু আমার হচ্ছে......আমার হচ্ছে...... উ মা আহ আহ ........ কি আরাম...... আহ হ হ হ হ হ হ হ ........ ও গলগল করে ওর গুদের রস বের করে আমার মুখে ঢেলে দিলো, ....আমি যতটা পারলাম সেই অমৃত রস চুসে চুসে খেতে থাকলাম কিন্তু বাকি রস গুলো আমার গোটা মুখ পুরোপুরি ওর গুদের কাম রসে ভিজে গেল.........
আমি ওর গুদ থেকে আমার মুখ তুলে উঠে ওর দিকে তাকিয়ে আবার ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে কিছুটা রস ভিজিয়ে নিয়ে আঙ্গুলটা আমার মুখে ঢুকিয়ে সেই মধু খেতে খেতে ওর দিকে তাকাতেই ও হেসে আমাকে ওর দুটো হাত দিয়ে আমাকে টেনেনিয়ে আবেগ ভোরে আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে আমার মুখ ভর্তি ওরই গুদের রসের স্বাদ নিতে নিতে ফ্রেন্চ কিস করতে শুরু করে, কিছুক্ষণ পড়ে ও আমার মুখ থেকে ওর মুখ সরিয়ে আমার দিকে তাকিয়ে বলে "রানু আমি তোমাকে খুব ভালবাসি, তুমি আজ রাতে আমাকে ছেড়ে যেও না প্লিজ", এই বলে আমাজে ও জড়িয়ে ধরে, আমার মাইএ মুখ গুজে ও চোখ বন্ধ করে শুয়ে পড়ে, আমি ওর দীর্ঘ নিশ্বাসের আওয়াজ পারছিলাম, অনুভব করতে পারছিলাম ওর বুকের কম্পন, আমি জানি উমা আমাকে খুব ভালোবেসে ফেলেছে,ওর শরীরের সমস্ত অংশ দিয়ে আমাকে ও চায়, সেই রাতে আমি বাড়িতে না ফিরে সারারাত ওর সাথে ছিলাম!
আর সেই থেকে আজ চার বছর হয়ে গেল আমি র উমা কেউ কাউকে একদিনও একরাতও ছেড়ে থাকতে পারিনি, জানিনা কোনদিন পারবো কিনা, আমার সমকামী লেসবিয়ন জীবনের প্রথমদিন তোমাদের কেমন লাগলো জানাতে ভুলোনা কিন্তু........বাই........

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*