Friday, December 16, 2011

মাগির গুদে জীবনের চরম সুখ লুকিয়ে আছে ।চোদাচুদিতে সেই সুখ ফুটে ওঠে।

মাগির গুদে জীবনের চরম সুখ লুকিয়ে আছে । আমি সেই সুখ পেতে চাই । আমার দুই বন্ধু দুটো বৌ যোগাড় করলো । তারা আমাকে জানালো তারা তো দুটো বৌ যোগাড় করেছে । কিন্তু চোদার জায়গা কোথায় পাওয়া যায় । ভাবতে বসলাম । বললাম গাড়িতে দু ঘণ্টা চড়বো । তারপর তাদেরকে নিজেদের বৌ পরিচয়ে কোন লজ়ে রাত কাটাবো । যেই ভাবা সেই কাজ।একটা ভালো গাড়িতে দুই সুন্দরী মাগিকে নিয়ে আসা হলো । আমরা তিনজন পুরুষ দুই মাগি নিয়ে গাড়িতে বসলাম ।এই দুই বৌয়ের মধ্যে একটা বৌ আমাদের তিনজনের কাছে পরিচিত । এই বৌটার শরীরের গঠন চমৎকার । পাছা চওড়া আছে । মাই দূটো বেশ বড় । এই বৌটাকে নিয়ে আমার বাকি দুই বন্ধুর মধ্যে একজনের বাড়িতে এনে আমরা তিনজনেই আলাদা আলাদা ভাবে চুদেছিলাম ।তাই এই বৌটা আমাদের কাছে পরিচিত । গাড়িতে ওঠার সাথে সাথে এই বৌটা আমার দুই বন্ধুর সাথে গল্পে মেতে উঠলো । আর একটা বৌ চুপচাপভাবে গাড়ির এক কোণায় বসেছিল । আমি তার পাশে গিয়ে বসলাম। সে আমার সাথে কথা বলা শুরু করলো । গাড়ি সামনের দিকে এগিয়ে চললো । বাকি দুই বন্ধুরা পরিচিত মাগিকে নিয়ে ভালোই গল্পে মেতে রইলো ।আর আমি এক সুন্দরী যুবতী বৌ নিয়ে একটু একটু করে কথা বলে চলেছি । আমার ইচ্ছা ছিল রাতে দুই বৌকে চুদবো । এক এক মাগির চোদার স্বাদই আলাদা । কথায় কথায় মাগিটি বললো তার নাম সোনালি । আমি ভাবলাম নাম কি আর আমার মনে থাকবে ? চোদার পর আমাকে যে সবই ভুলে যেতে হয় । আমি তো মন দিতে আসি নি । এসেছি চুদতে । চোদা শেষ হলে সুন্দরী মাগি হয়ে যাবে ছুঁড়ে ফেলা এক চায়ের ভাঁড় । যত্ন করে তোমাকে হৃদয়ে রাখতে পারবো না । কথায় কথায় সোনালি তার স্বামীর কথা বললো । তার স্বামী নাকি তারই সামনে তার বোনকে চুদেছে । তারপর থেকে সে তার স্বামীর কাছে থাকে না । মনে মনে ভাবলাম কি হবে এসব কথা শুনে । আমি তো কেবল চোদার জন্য এসেছি । তারপর কোন্‌ মাগি পাবো জানি না । ঘণ্টা দুয়েকের পথ শেষ । রাত সাতটা । আমরা সবাই মিলে একটা নামকরা লজ়ে উঠলাম । তারা তাদের বৌ পরিচয়ে তাদেরকে লজ-এ তুললো । শোবার ঘর দোতলায় ঠিক হলো ।সিঁড়ি বেয়ে দোতলায় উঠতে লাগলাম । পেছন থেকে সোনালি আমার হাত চেপে ধরলো । সে আমাকে বললো যে সে আমার সাথে রাত কাটাতে চায় । আমি ভীষণ বিপদে পড়ে গেলাম । দুটো ঘর আমাদের জন্য খুলে দিলো । আমি একটা ঘরে ঢুকলাম । সোনালি আমার ঘরে ঢুকলো । বাকি দুই বন্ধু সোনালিকে চেপে ধরলো তাদের ঘরে যাবার জন্য । সোনালি কিছুতেই রাজি হয় না । আমার একটা মাগি হলেই হলো । রাতে মাগির গর্ত পেলেই হলো । সোনালিকে পেতে হবে এমন কোন কথা নেই । বন্ধুরা সোনালিকে চুদতে চায় আর সোনালি আমাকে নিয়ে রাত কাটাতে চায় । মহামুশকিল । বন্ধুদেরকে বললাম, আমি জেনে নিই কেন সোনালি তোমাদের কাছে যেতে চাইছে না । বন্ধুরা ঘর থেকে বের হতেই সোনালি ঘর বন্ধ করে দিলো । আমাকে দুহাতে গলা জড়িয়ে বললো- আমি সারা রাত তোমাকে কাছে পেতে চাই, আর তুমি আমাকে ওদের কাছে ছেড়ে দেবে । বুঝেছিলাম তার ভালোবাসার অভিমান । কিন্তু আমি তো ভালোবাসতে আসি নি । সে কাপড় খুলে ফেললো । ব্লাউজ খুলে ফেললো । ব্রেসিয়ার খুলে ফেললো । সায়া খুলে ফেললো । কি অপরূপ সুন্দরী , দুটো মাই ,গুদ এত সুন্দর । আমি সোনালিকে জড়িয়ে ধরলাম । নরম বিছানায় আমরা দুজন । সোনালি নীচে । আমি সোনালির শরীরের ওপর । দরজায় ঠক ঠক শব্দ । আমি দরজা খুলতে গেলাম না । আমি মাই দুটো টিপতে লাগলাম । গায়ের চামড়া খুব ভালো । মসৃণ। আমার বাড়াটা সোনালি হাত দিয়ে চটকালো । বাড়া খাড়া হয়ে গেছে । গুদের ভেতর বাড়া ঢুকিয়ে দিলাম । আমি চুদতে শুরু করে দিলাম । সোনালি তার দু হাত দিয়ে আমার মাথার চুল টেনে ধরলো । শক্ত করে সোনালি আমার মাথার চুল টেনে আমার মাথা উঁচু করে রাখলো । নতুন ধরনের স্বাদ । আমি চুদে চলেছি । থামবার জো নেই । আমার মাথার চুল আরও শক্ত করে টেনে রাখছে আর আমি মাই টিপছি আর গুদ চুদে চলেছি । বাড়াটা সুড়সুড় করে উঠলো । সোনালি মাগির গুদে আমার বাড়ার মাল ঢুকে গেলো । মাল পড়তেই সোনালি আমাকে আরও জড়িয়ে ধরলো । আমি খুশী হলাম । সোনালি আর আমি পোশাকে আবৃত হলাম । দরজা খুললাম । বন্ধুদের বললাম সোনালির মাসিক হয়েছে । বন্ধুরা বললো তাই নাকি ? গালিগালাজ দিতে থাকলো । সোনালি চুপ করে রইলো ।রাতের খাওয়া শেষ করে আমি সোনালিকে নিয়ে শুয়ে পড়লাম । সেই রাতে সোনালিকে আরও চারবার চুদেছিলাম ।আমি সেই সোনালি আর পেলাম না । গুদে এত সুখ লুকিয়ে আছে , না চুদলে বোঝা যায় না ।

0 comments:

যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*